আলহাজ্ব এরফান আলীর সেরা ও সর্বোচ্চ করদাতা সম্মাননা গ্রহণ।

আলহাজ্ব এরফান আলীর সেরা ও সর্বোচ্চ করদাতা সম্মাননা গ্রহণ।

২০১৭ সালে এন.বি.আর কর্তৃক জেলায় নির্বাচিত সেরা ও সর্বোচ্চ করদাতা  চাঁপাইনবাবগঞ্জের স্বনামধণ্য ব্যবসা প্রতিষ্ঠান “এরফান গ্রæপ” এর চেয়ারম্যান ও সহযোগী প্রতিষ্ঠান মেসার্স রাজু অটো রাইস মিল এর প্রধান নির্বাহী কর্মকর্তা আলহাজ্ব মোঃ এরফান আলী সম্মাননা পুরস্কার গ্রহণ করেছেন। আলহাজ্ব এরফান আলী বুধবার দুপুরে রাজশাহীর জাফর ইমাম টেনিস কমপ্লেক্স চত্বরে সেরা করদাতা সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি জাতীয় সংসদের হুইপ মোঃ শহিদুজ্জামান সরকার এমপিসহ অন্যান্য অতিথির কাছ থেকে সম্মাননা ক্রেস্ট গ্রহণ করেন।

সম্মাননা প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী ৩ আসনের সংসদ সদস্য মোঃ আয়েন উদ্দিন, অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোঃ আমিনুল ইসলাম, রাজশাহী কর অঞ্চলের কর আপিল বিভাগের কর কমিশনার সুনিল কুমার সাহা, রাজশাহী চেম্বারের সভাপতি মোঃ মনিরুজ্জামান মনি, রাজশাহী আয়কর আইনজীবী সমিতির সভাপতি এ্যাড. কে এম ইলিয়াস। সম্মাননা প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কর অঞ্চল রাজশাহীর কর কমিশনার ড. খন্দকার মোঃ ফেরদৌস আলম। এসময় চাঁপাইনবাবগঞ্জ, রাজশাহী, নাটোর, নওগাঁ ও পাবনা জেলার কর বাহাদুর পরিবার, সর্বোচ্চ, দীর্ঘমেয়াদী, সর্বোচ্চ করদাতা  মহিলা ও তরুণ পুরুষ সর্বোচ্চ করদাতাগণ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও শীর্ষ ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন। শেষে চাঁপাইনবাবগঞ্জ, রাজশাহী, নাটোর, নওগাঁ ও পাবনা জেলার নির্বাচিত করদাতাদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা। চাঁপাইনবাবগঞ্জের অন্যান্য করদাতাগণ হচ্ছেন, কর বাহাদুর পরিবার এ্যাড. এফ.কে.এম লুৎফর রহমান, দীর্ঘমেয়াদী করদাতা হিসেবে মোঃ হায়দার আলী ও আলহাজ্ব আব্দুল হান্নান হানু, সর্বোচ্চ করদাতা মোঃ আব্দুল ওয়াহেদ, মোঃ জাহাঙ্গীর আলম, সর্বোচ্চ মহিলা করদাতা মিস রোজিনা আক্তার এবং ৪০ বছরের নিচে তরুণ পুরুষ আয়করদাতা মোঃ আব্দুল জলিল। সেরা ও সর্বোচ্চ করদাতা  চাঁপাইনবাবগঞ্জের স্বনামধণ্য ব্যবসা প্রতিষ্ঠান “এরফান গ্রুপ” এর চেয়ারম্যান ও সহযোগী প্রতিষ্ঠান মেসার্স রাজু অটো রাইস মিল এর প্রধান নির্বাহী কর্মকর্তা আলহাজ্ব মোঃ এরফান আলী “দৈনিক চাঁপাই দর্পণ” এর প্রধান উপদেষ্টা। 
সম্মাননা প্রদান অনুষ্ঠানে বক্তারা জেলার প্রত্যন্ত অঞ্চলে প্রচারণার মাধ্যমে করদাতা বৃদ্ধির আহবান জানান এবং বেশী বেশী কর দিয়ে সরকারের উন্নয়নে অংশ নেয়ার অনুরোধ জানান। করদাতাদের উৎসাহিত করার জন্য সম্মাননা প্রাপ্ত করদাতাদের বিভিন্ন জাতীয় অনুষ্ঠানে অতিথি হিসেবে আমন্ত্রণ জানানো এবং বিভিন্ন সরকারী সুবিধাগুলোর ক্ষেত্রে বিশেষ সম্মান দেয়ার জন্যও জোর দাবি জানানো হয়। উল্লেখ্য, ২০১৬ সালেও জেলায় সর্বোচ্চ করদাতা নির্বাচিত হয়েছিলেন এবং ২০১২ সালে চাঁপাইনবাবগঞ্জ জেলার দীর্ঘমেয়াদী সেরা করদাতা নির্বাচিত হয়েছিলেন আলহাজ্ব মোঃ এরফান আলী। ২০১৭ সালে আবারও এন.বি.আর কর্তৃক সেরা ও সর্বোচ্চ করদাতা নির্বাচিত হলেন।


স্টাফ রিপোর্টার/ চাঁপাই দর্পণ