এরফান পণ্য বিক্রি করে ঢাকা- আমেরিকা-ঢাকা ভ্রমণ প্যাকেজ অর্জন করেছেন মেসার্স এনাম এন্টারপ্রাইজ

এরফান পণ্য বিক্রি করে ঢাকা- আমেরিকা-ঢাকা ভ্রমণ প্যাকেজ অর্জন করেছেন মেসার্স এনাম এন্টারপ্রাইজ

এরফান পণ্য বিক্রি করে সর্বোচ্চ বিক্রয়ের ভিত্তিতে হোলসেলস বিভাগ থেকে “ স্টার অফ দ্যা ইয়ার” হিসেবে ৮ দিন ৭ রাতের ঢাকা- আমেরিকা-ঢাকা ভ্রমণ প্যাকেজ অর্জন করেছেন মেসার্স এনাম এন্টারপ্রাইজ এর স্বত্বাধিকারী মোঃ এনামুল হক এবং রিটেল বিভাগ থেকে ৫ দিন ৪ রাতের ঢাকা-ইন্দোনেশিয়া বালি-ঢাকা ভ্রমণ প্যাকেজ অর্জন করেছেন মেসার্স হক ব্রাদার্স এর স্বত্বাধিকারী মোঃ মজাম্মেল হক।   

গত ১৩ জুলাই দেশব্যাপী ১৬০০শ এরও অধিক পরিবেশক নিয়ে বাংলাদেশের সর্ববৃহৎ চাল এবং খাদ্যপণ্য উৎপাদন ও বাজারজাতকারী প্রতিষ্ঠান এরফান গ্রুপ এর বার্ষিক পরিবেশক সম্মেলন-২০১৯ গতকাল  ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায়  অনুষ্ঠিত হয়েছে।    

উক্ত অনুষ্ঠানে এরফান গ্রুপ এর  চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোঃ এরফান আলী, উপ-ব্যবস্থাপনা পরিচালক মাহবুব আলম, অগ্রণী ব্যাংক এর ব্যবস্থাপনা পরিচালক ও  সি.ই.ও. জনাব মোঃ শামস্ উল ইসলাম, এরফান গ্রুপ এর নির্বাহী পরিচালক ইঞ্জিনিয়ার মোঃ কামরুজ্জামান ও অর্থ উপদেষ্টা মোঃ মনির উদ্দিনসহ  এরফান গ্রুপ এর উর্দ্ধতন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।   

মনোমুগ্ধকর অনুষ্ঠানের মাধ্যমে সর্বোচ্চ বিক্রয়ের ভিত্তিতে “ষ্টার অফ দ্যা ইয়ার” হিসেবে ঢাকা- আমেরিকা - ঢাকা ভ্রমণ প্যাকেজ  অর্জন করেছেন মেসার্স এনাম এন্টারপ্রাইজ এর স্বত্বাধিকারী মোঃ এনামুল হক। তাছাড়া ৬ টি ভিন্ন ক্যাটাগরিতে লন্ডন, বালি, ভুটান, সিলেট  ভ্রমণ প্যাকেজ সহ সর্বমোট ৮৩ জন পরিবেশক অর্জন করেছেন আকর্ষণীয় উপহার।  

এরফান চিনিগুড়া সুগন্ধি চাল এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর জনপ্রিয় অভিনেত্রী মৌসুমি উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। জমকালো এবং মনোমুগ্ধকর এক সাংস্কৃতিক অনুষ্ঠানের  মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। প্রেস বিজ্ঞপ্তি।