‘এরফান গ্রুপ’ এর সহায়তায় শীতার্ত অসহায় মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ।

‘এরফান গ্রুপ’ এর সহায়তায় শীতার্ত অসহায় মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ।

প্রচণ্ড ঠাণ্ডায় জনজীবন বিপর্যস্ত, কষ্ট বেড়ছে অসহায় দরিদ্র মানুষদের। এই সকল মানুষের কথা চিন্তা করে সম্প্রতি দেশের শীর্ষ ও স্বনামধণ্য ব্যবসা প্রতিষ্ঠান ‘এরফান গ্রুপ’ শীতার্ত অসহায় মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে।

গত সোমবার ( ১৫ জানুয়ারী ২০১৮) দিনব্যাপী রাজশাহীর চাঁপাইনবাবগঞ্জের বিভিন্নস্থানে অসহায় দরিদ্র শীতার্ত নারী-পুরুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণ কর্মসূচীতে উপস্থিত ছিলেণ এরফান গ্রুপ- এর সম্মানিত চেয়ারম্যান আলহাজ্ব মোঃ এরফান আলী, উপ-ব্যবস্থাপনা পরিচালক মাহবুব আলম অর্থ উপদেষ্টা মোঃ মনির উদ্দিন, নির্বাহী পরিচালক মোঃ কামরুজ্জামান ও সংশ্লিষ্ট সকল ফ্যাক্টরির উচ্চপদস্থ কর্মকর্তাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
 

এরফান গ্রুপ-এর চেয়ারম্যান আলহাজ্ব এরফান আলী বলেন, শৈত্যপ্রবাহের প্রভাবে তীব্র শীতে দুর্ভোগে পড়েছেন দেশের দুস্থ ও অসহায় মানুষেরা, কনকনে শীতে তারা ঠিকমত কাজ করতে পারছে না। গরম কাপড়ের অভাবে অসহায় দরিদ্র মানুষগুলো কষ্ট পাচ্ছে, এই অবস্থায় প্রতি বছরের মত এবছরও আমরা অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্যই শীতবস্ত্র বিতরণের উদ্যোগ গ্রহণ করি, দেশের সকল বিত্তবান মানুষেদের উচিত নিজ নিজ অবস্থান থেকে এই সকল শীতার্ত মানুষদের সহযোগিতায় এগিয়ে আসা।